বরিশালে শত্রুতার জেরে কলা গাছ কর্তন

অবশ্যই পরুন

বরিশাল নগরীর শেরে-বাংলা হাসপাতালের স্টাফ কোয়াটার এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে জমিতে রোপনকৃত প্রায় ১০টি কলা গাছ কর্তনের অভিযোগ।শুক্রবার শেরে-বাংলা হাসপাতালের ২য় শ্রেনীর কর্মচারী মোঃ ওয়ালীদ খান। এ অভিযোগ করেন।

ভুক্তভুগী ওয়ালীদ খান জানায়, আমি দির্ঘদিন যাবৎ শেরে-বাংলা হাসপাতালের ২য় শ্রেনীর কর্মচারী হিসেবে দায়িত্ব পালন করছি। সরকার ও হাঁসপাতাল কর্তৃপক্ষ আমাদের কর্মরত ব্রাদারদের বসবাসের জন্য কোয়াটার দিয়েছে।সেখানে সবাই সবার নির্ধারিত বিল্ডং এ বসবাস করি।এছাড়াও আমাদের কোয়াটারের পাঁশে ফাঁকা জমিতে আমরা যারা স্টাফ রয়েছি তারা তাদের মতো করে বিভিন্ন ধরনের শাঁক-সবজি চাষাবাদ করে থাকি।এরই ধারাবাহিকতায় আমি বেষ কিছুদিন পূর্বে কোয়াটারের পাশে একটি ফাঁকা স্থানে প্রায় ১৫/২০ টি কলা গাছ রোপণ করি।

বর্তমানে সেই রোপণকৃত কলা গাছে ব্যাপক কলা হওয়াতে নজর পরে আমাদের এক প্রতিবেশী মোঃ কাদের খান ও তার পুত্র যতি’র।বেষ কিছুদিন ধরেই তারা কলা গাছের কলা নেয়ার চেষ্টা চালাচ্ছিলেন।আজ সকালে ঘুম থেকে উঠে দেখি প্রায় ৩/৪টা গাছের কলা কারা যেনো কেটে নিয়ে গেছে। একপর্যায়ে আমি কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করলে কিছুই জানেনা বলেন তারা। হটাত করেই কাদের খান ও তার পুত্র যতি এসে আমাদের বলতে শুরু করে,খাইছোনা কলা! বাকি যা আছে তাও খাবা আনে।

পরবর্তীতে আমি তার কথায় উত্তর দিলে তারা দুই বাবা-ছেলে আমাদের উপর চড়াও হয়। একপর্যায়ে কাদের খানের পুত্র যতি তাদের ঘর থেকে একটি দেশীয় অস্ত্র(রান্দা) নিয়ে এসে আমার রোপণকৃত প্রায় ১৫/২০ টি কলা গাছ কেটে ফেলে।এ ব্যাপারে হাঁসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলমান রয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...