বরিশালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

অবশ্যই পরুন

মহান স্বাধীনতার ঘোষনাপাঠকারী,বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা,মুক্তিযুদ্ধের প্রথম সেক্টর কমান্ডার,রনাঙ্গনের বীর মুক্তিযুদ্ধা,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আধুনীক বাংলাদেশের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া-মোনাজাত সহ দলীয় কার্যলয়ে দলীয়ও কালো পতাকা উত্তোলন করা কর্মসূচি পালন করা হয়।

 

আজ শনিবার (৩০ই) মে বরিশাল মহানগর বিএনপি’র আয়োজনে নগরীর সদররোডস্থ বায়তুল মোকাররম মসজিদে আসরবাদ মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে এসময় অংশ গ্রহন করেন বরিশাল মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুক,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সাবেক সিটি কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার,মহানগর বিএনপি উপদেষ্টা ও বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ,

 

মহানগর যুবদল সভাপতি এ্যাড.আকতারুজ্জামান শামীম,জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান, কোতয়ালী বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ার হোসেন লাবু, কেন্দ্রীয় শ্রমীক দল সহ-সাধারন সম্পাদক এমজি ফারুক, মহানগর শ্রমীক দল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান,মহাগর স্বেচ্ছা সেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও ছাত্রদল সহ দলীয় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

এসময় মিলাদ ও দোয়া মোনাজাতের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা সহ বিএনপি সকল প্রয়াত নেতা-কর্মীদের জন্য দোয়া এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

 

মিলাদ ও দোয়া-মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা সামসুল আলম।

 

এর পূর্বে সকালে সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ে জেলা বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...