বরিশালে শিল্প প্রতিষ্ঠান পরিদর্শনে জেলা প্রশাসন

অবশ্যই পরুন

বরিশালের শিল্প প্রতিষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে কর্ম পরিচালনা পরিদর্শন করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের একটি টিম।

মঙ্গলবার বেলা ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার পাংশায় অমৃত কনজুমার ফুড প্রোডাক্টস এর ফ্যাক্টরি পরিদর্শন করে জেলা প্রশাসন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে একটি টিম পুরো ফ্যাক্টরি ঘুরে দেখেন। এসময় স্বাস্থ্য বিধি মেনে ফ্যাক্টরি পরিচালনা করায় সাধুবাদ জানান তিনি।

জিয়াউর রহমান জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আমরা শিল্প প্রতিষ্ঠানগুলো ঘুরে দেখছি। অমৃত কনজুমার ফুড প্রডাক্টস এর ফ্যাক্টরীতে স্বাস্থ্য বিধি মেনেই স্টাফরা কাজ করছে দেখেছি। এই ধারা অব্যাহত রাখার জন্যও কোম্পানীটিকে তাগিদ দেয়া হয়েছে।

এসময় উপস্থিত কোম্পানীটির ম্যানেজিং ডিরেক্টর ভানু লাল দে বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী আমরা প্রতিষ্ঠান চালু রেখেছি। ফ্যাক্টরিতে প্রবেশের সময় সকল স্টাফকে জীবানুনাশক স্প্রে এবং তাদের শরীরের তাপমাত্রা মাপা হয়। এছাড়াও ফ্যাক্টরিতে কাজের সময় সকলকেই মাস্ক পরতে হয় এবং একজন থেকে অপরজনের দুরত্বও চারফুটের বেশি রাখা হয়েছে।

ফ্যাক্টরি পরিদর্শনের সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিমও ভ্রাম্যমান আদালতকে সহায়তা করে।

এদিকে এর আগে বরিশালের বিসিক শিল্প নগরীতে অবস্থিত ফরচুন সুজ লিমিটেডের কারখানা পরিদর্শন করে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...