বরিশালে শিশু সোনিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন উক্ততকারী কিশোর আটক

অবশ্যই পরুন

বরিশাল সদর উপজেলার উত্তর সারসী গ্রামে শিশু সোনিয়া হত্যার দোষিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী ও এলাকাবাসী। গতকাল শুক্রবার ২৯ মে দুপুর সাড়ে ১২ টার দিকে সারসী গ্রামে মানববন্ধন করা হয়। এ সময় বক্তারা বলেন, পুলিশের হাতে আটকৃত উক্তত্যকারী শান্তকে রিমান্ডে নিয়ে বাকি হত্যাকারীদের বের করে ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যদিকে

 

শিশু সোনিয়ার হত্যাকারী সন্দেহে শান্ত নামে এক কিশোরকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ। আটকৃত শান্ত বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন আমিরগঞ্জ,কাগাশুড়ার এলাকার মোঃ কামাল শেখের পুত্র। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার অফিসার ইনর্চাজ জাহিদ বিন আলম। উল্লেখ, বরিশাল সদর উপজেলা উত্তর সারসী গ্রাম থেকে সোনিয়া আক্তার (১৩) নামের এক শিশুর রহস্য জনক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার সন্ধ্যারাতে শিশুটিকে নিজ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখতে পায় প্রতিবেশীরা। কিন্তু পুলিশকে খবর না দিয়ে শিশুর লাশ নামিয়ে আনা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শিশু সোনিয়া ওই গ্রামের আজহার খাঁনের মেয়ে। পরে ওই বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছিলেন। এদিকে শিশু সোনিয়ার মৃত্যু নিয়ে এলাকায় সৃষ্টি হচ্ছে ধ্রুমজাল।

 

আটক শান্তর সাথে আরও ৪-৫ জন বখাটে জড়িত রয়েছে বলে অভিযোগ করছেন সোনিয়ার স্বজনরা। প্রশাসনের কাছে হত্যাকারীদের বিচারের দাবি জানিয়ে ঐএলাকার প্রায় ২ শতাধিক মানুষ মানববন্ধন করেছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুয়াকাটা পর্যটকের পদভারে মুখরিত

পরিচ্ছন্ন সমুদ্র সৈকত কুয়াকাটায় পর্যটক দর্শনার্থীর ভিড় বেড়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে পর্যটকের আনাগোনা শুরু হয়। ক্রমশ পর্যটকের ভিড় বাড়তে থাকে।...