বরিশালে হামলায় ইজিবাইক চালক নিহত

অবশ্যই পরুন

বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকায় হামলায় এক ইজিবাইক (ব্যাটারি চালিত অটোরিক্সা) চালক নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

মৃত জাকির গাজী (৩২) বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন রামপট্টি এলাকার সোমেদ গাজীর ছেলে।

শুক্রবার (০৮ মে) বেলা ২ টার দিকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের বড় ভাই আমির গাজীর ছেলে আলামিন জানান, তার চাচা রাকিব নথুল্লাবাদ বাসটার্মিনাল এলাকা থেকে গরিয়ারপাড় এসে অসুস্থবোধ করে।

এসময় সে বড় ভাই আমির গাজীকে ফোন দিয়ে দিয়ে জানায়, নথুল্লাবাদ বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় একজন গাড়ি চালক লোকজন নিয়ে তাকে (জাকির) মারধর করে। পরে সে অসুস্থ বোধ করলে একজন দোকানদারের কাছ থেকে পানি খেয়ে বাড়ির উদ্দেশ্যে অটোরিক্সা নিয়ে রওয়ানা দেন। গড়িয়ার পার এসে অসুস্থ বোধ করছেন।

আলামিন জানান, এ খবর পেয়ে তার বাবা গড়িয়ার পারে যান এবং চাচার অবস্থা খারাপ দেখতে পেয়ে তাকে নিয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ-বিন-আলম বলেন, ‘ঘটনাটি শুনেছি। আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে যতটুকু শুনেছি মৃত্যুর পূর্বে যাত্রী তোলা নিয়ে দুই অটো চালকের মধ্যে দুই দফায় বিরোধ হয়। প্রথমে সকাল ১০টার দিকে বাবুগঞ্জের রামপট্টিতে জাকির গাজীর সাথে অপর ইজিবাইক চালকের সাথে ঝগড়া হয়। পরে তা নিয়ে দ্বিতীয় দফায় নথুল্লাবাদে আবার তাদের মধ্যে নাকি হাতাহাতি বা মারামারি হয়েছে।

এই ঘটনার পরে নিহতের ভাই এসে তাকে বাড়িতে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে তিলক নামক স্থানে অসুস্থ হয়ে পড়েন ইজিবাইক চালক জাকির হোসেন। এরপর তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওসি বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাছাড়া বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তর নাম পরিচয় এখনও জানা যায়নি। এই বিষয়ে নিহতের পরিবার অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...