বরিশালে ১৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

অবশ্যই পরুন

বরিশালে লকডাউনের মধ্যে সরকারি নির্দেশ উপেক্ষা করে এই মুহুর্তে অপ্রয়োজীয় দোকান খোলা রাখায় ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৭১ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেছেন পৃথক ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান এবং মো. সাইফুল ইসলামের নেতৃত্বে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সোমবার সকাল থেকে দুপুর নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

মো. জিয়াউর রহমানের ভ্রাম্যমাণ আদালত নগরীর গীর্জামহল্লা সড়কে অভিযান পরিচালনাকালে দেখতে পায় জোহরা মার্কেটের সামনে তালা ঝুলিয়ে ভেতরে খোলা রাখা হয় দোকান। সরকারি নির্দেশ অমান্য করায় ওই মার্কেটের ৮টি দোকান মালিকের কাছ থেকে মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া নগরীর পোর্ট রোডসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় আরও ৭টি দোকান থেকে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করেন জিয়াউর রহমানের ভ্রাম্যমাণ আদালত।
অপরদিকে মো. সাইফুল ইসলামের ভ্রামমাণ আদালত নগরীর বিভিন্ন স্থানে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৩ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...