বরিশালে ৭ দফা দাবীতে পথসভা করেছে সিপিবি

অবশ্যই পরুন

বেশি বেশি করোনা পরীক্ষা করে আক্রান্ত ব্যক্তিদের আইসোলেশনে রেখে যথাযথ চিকিৎসার ব্যবস্থা করতে হবে,কর্মহীন দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের ঘড়ে ঘড়ে খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করতে হবে,খাদ্য চোরদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে,সকল দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের মাঝে ন্যায্য মূল্যে রেশন কার্ড দিয়ে দ্রুত খাদ্যের ব্যবস্থা গ্রহণ করা সহ ৭ দফা দাবী আদায়ের লক্ষে দুনিয়ার মজদুর এক হও এই প্রতিপাদ্য নিয়ে পথসভা ও মানবন্ধন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি) বরিশাল জেলা কমিটি।

আজ বৃহস্পতিবার (৭ই মে) সকাল সাড়ে ১০টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে প্রচন্ড রৌদ্র উপেক্ষা করে তারা এপথ সভার মাধ্যমে সরকারের কাছে দাবী জানান।

বরিশাল কমিউস্টি পার্টি- সিপিবি বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান সেলিমের সভাপতিত্বে পথ সভায় আরো বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার,এ্যাড,বিশ্ব নাথ দাস মুন্সি ও মনির হোসেন প্রমুখ।

এসময় তারা বলেন সরাসরি কৃষকের কাছ থেকে ১০৪ টাকা মন দরেধান ক্রয় করার পাশাপাশি ৬লক্ষ মেট্রিক টন নয়,২ কোটি মেট্রিক টন ধান কৃষকের কাছ থেকে ক্রয় করে খাদ্য মজুদ করার জন্য আহবান জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...