বরিশাল থেকে ফেনসিডিল কিনতে বেনাপোলে, স্কুল শিক্ষক আটক

অবশ্যই পরুন

দেশে করোনাভাইরাস সংক্রমণের মধ‌্যেও ফেনিসিডিলের চাহিদা বেড়েছ। এক বোতল ফেনসিডিল ৫০০ থেকে হাজার টাকায় বিক্রি হচ্ছে। তাই লাভের কথা চিন্তা করে এ পথে পা বাড়াচ্ছেন সমাজের ভদ্রজনেরাও।

বেনাপোল থেকে এক বোতল ফেনসিডিল বরিশালে নিতে পারলেই ৫০০ টাকা লাভ। তাই সুদূর বরিশাল থেকে মোটরসাইকেল হাঁকিয়ে বেনাপোলে গেছেন কয়েকজন মাদক ব‌্যবসায়ী। দুঃখজনক হলেও এদের মধ‌্যে একজন স্কুল শিক্ষক রয়েছেন।

সোমবার (২০ এপ্রিল) বেনাপোলে ৮০ বোতল ফেনসিডিলসহ বিজিবির হাতে আটক হয়েছেন বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের এক সহকারী শিক্ষক।

যশোর বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, সোমবার সকালে সীমান্তবর্তী পুটখালি সড়ক দিয়ে বেনাপোল বাজারের দিকে আসছিলেন এক মোটরসাইকেল আরোহী। পথে শিকড়ি বটতলায় বিজিবির টহল দল তাকে থামায়। তার ঘাড়ে ঝোলানো স্কুলব্যাগে তল্লাশি করে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক ব্যক্তির নাম নজরুল ইসলাম সুমন। বাবার নাম মকবুল আহমেদ। তিনি বরিশাল গভঃ মডেল স্কুল এবং কলেজের সহকারি শিক্ষক। আটক নজরুল ইসলামকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে বরে জানান লে. কর্নেল সেলিম রেজা।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...