বরিশাল নগরীতে ডিশ বিল চাওয়াতে ক্যাবল নেটওয়ার্ক কর্মচারীকে মারধর

অবশ্যই পরুন

বরিশাল নগরীতে এক যুবককে ইট দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত যুবকের নাম মিজান (২৭) সে নগরীর ২৯ নং ওয়ার্ডের আব্দুল রাজ্জাক খান সড়ক এলাকার মাসুদ হাওলাদারের ছেলে । ঘটনাটি ঘটেছে আব্দুল্লাহ সড়কের রশিদ মাস্টারের বাড়িতে। এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

মিজান পেশায় ওই এলাকায় ডিসের কাজ করেন। আহত মিজান জানান, শুক্রবার (২২ মে) প্রতিদিনের মত ডিস বিল নেয়ার জন্য গ্রাহকদের বাসায় জান।

শুক্রবার দুপর সাড়ে তিনটার দিকে রশিদ মাস্টারের ভারাটিয়া আলি হোসেন জোমাদ্দারের পুত্র মাছুম জোমাদ্দার( ২৮) তার কাছে ডিস বিল চাইলে তিনি তা দিতে অনিহা প্রকাশ করে পাশাপাশি মিজানকে অকাত্য ভাষায় গালাগাল শুরু করে। এসময় মিজান এর প্রতিবাদ করলে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে।

মিজানের ডাকচিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে জানান আহত পরিবার।

মিজান দীর্ঘদিন যাবত এস,কে বিজনেস নেটওয়ার্ক এ লাইন ম্যান হিসেবে কাজ করে আসছেন। এস,কে বিজনেস নেটওয়ার্ক মালিক শাখাওয়াত হোসেন কামাল বলেন, লকডাউনে সামাজিক দুরুত্ব বজায় রেখে গ্রাহকদের বাসায় গিয়ে কর্মচারীদের বিল উত্তলন করতে বলা হয়েছে ।

কর্মচারীদের বেতন-ভাতার বিষয় থাকে এ জন্য তারা বিল উত্তলন করছেন।তবে কাউকে বিলের জন্য জোরাজোরি করা হয়না।

এবিষয়ে বরিশাল জেলা ক্যাবেল অপরেটার এসোসিয়ানের সভাপতি শিবু দাস বলেন, সকল ক্যাবেল অপারেটরদের জরুরী সেবায় নেয়া হয়েছে। এই সময়টা জীবনের ঝুঁকি নিয়ে ডিস কর্মচারীরা কাজ করে যাচ্ছেন। হামলার বিষয়টি দুঃখ জনক। সংগঠনে লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...