বরিশাল নগরীর ৪টি ওয়ার্ডে মজিবর রহমান সরোয়ারের অর্থায়নে প্রায় দেড় হাজার মানুষের মাঝে ত্রান বিতরন

অবশ্যই পরুন

বরিশাল নগরীর ৪টি ওয়ার্ডে কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি মজিবর রমান সরোয়ারের নিজস্ব অর্থায়নে বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও ভারপ্রপ্তি চেয়ারম্যান তারেক রহমানের নির্দশক্রমে প্রাণঘাতী করোনা প্রাদুর্ভাব দূর্যোগকালীন সময়ে নগরীর ৫,৮,১৬ ও ১ নং ওয়ার্ডের বিড়ি ফ্যাক্টরি কারখানার শ্রমিক সহ প্রায় দেড় হাজার অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করেন নগর বিএনপি ও অংঙ্গ সংগঠন।

আজ সোমবার (১৮ই-মে) বেলা ১২ টায় নগরীর ৫ নংওয়ার্ড বিএনপির আয়োজনে পলাশপুর এলাকার অসহায়,কর্মহীন,অস্বচ্ছল সাড়ে ৪শ’ মানুষের মাঝে ৫ কেজি চাল, ১কেজি আলু ও আধা কেজি ডাল ত্রান বিতরন করা হয়।

এসময় উপস্থিত থেকে ত্রানের খাধ্য সামগ্রী তুলে দেন মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর সহ ওয়ার্ড বিএনপি যুগ্ম আহবায়ক খন্দার বাদশা, সেলিম সরদার,কারী আঃ মান্নান,হানিফ হাওলাদার, জামাল শেখ,শহিদ হাওলাদার প্রমুখ।

অপরদিকে দুপুর দেড়টায় নগরীর ১নং ওয়ার্ড পশ্চিম কাউনিয়া এলাকার বিড়ি ফ্যাক্টরির ৬ শতাধিক বিড়ি শ্রমিকদের মাঝে ৫ কেজি করে ত্রানের চাল বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক ও সাবেক কাউন্সিলর সৈয়দ সাইদুল হাসান মামুন,জেলা শ্রমিকলীগ ভারপ্রাপাক সভাপতি আঃ রব হাওলাদার,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, বিড়ি শ্রমিক ফ্যাক্টরির সভাপতি মোঃ ফিরোজ,সম্পাদক মোঃ সোহরাব হাওলাদার প্রমুখ।

এরপূর্বে নগরীর ১৬ নং ওয়ার্ড ও ৮ নং ওয়ার্ডে ৫ কেজি করে চাল প্রায় ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে বিতরন করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...