বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে করোনা উপসর্গে দুই নারীর মৃত্যু

অবশ্যই পরুন

জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীর মৃত্যু হয়েছে। এরমধ্যে একজনের মৃত্যু হয়েছে করোনা ইউনিটে অপরজনের মেডিকেলের গাইনি ওয়ার্ডে।

ওই দুই নারীর করোনায় মৃত্যু হয়েছে কি না তা পরীক্ষায় মঙ্গলবার দুপুরেই নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

করোনা ইউনিটে মারা যাওয়া রোগীর বয়স (৫০) বছর। তার বাড়ি ভোলা সদর উপজেলার আলীনগর এলাকায়। অপরদিকে গাইনি ওয়ার্ডে মারা যাওয়া আরেক রোগীর বয়স (৩০) বছর। তার বাড়ি পটুয়াখালীর জৈনকাঠী এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন জানান, ভোলা সদর উপজেলার আলীনগর এলাকার ওই নারী সোমবার বিকেলে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হন। রাতেই তার অবস্থার অবনতি ঘটে। পরদিন মঙ্গলবার সকাল ৮টার দিকে করোনা ইউনিটে তার মৃত্যু হয়।

এছাড়া মেডিকেলের গাইনি ওয়ার্ডে মারা যাওয়া আরেক রোগী গত ২৫ এপ্রিল রাতে ওই মেডিকেলের গাইনি ওয়ার্ডে ভর্তি হন। পরে তার শরীরেও করোনা ভাইরাসের নানা উপসর্গ দেখা দেয়। মঙ্গলবার বেলা ১১টার দিকে গাইনি ওয়ার্ডে তার মৃত্যু হয়। ওই দুই নারী করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা পরীক্ষা হলেই নিশ্চিত হওয়া যাবে।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের টেকনোলজিস্ট বিভূতি ভূষণ হালদার জানান, মঙ্গলবার ৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে মারা যাওয়া ওই দুই নারীর নমুনাও রয়েছে।

এছাড়া করোনার উপসর্গ দেখা দেয়ায় হাসপাতালে শিশু ওয়ার্ডে ভর্তি ৪ বছরের এক শিশু ও মেডিকেলের তিন জন স্টাফের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...