বানারীপাড়ায় কৃষকদের মাঝে ধান কাটার যন্ত্র বিতরণ

অবশ্যই পরুন

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো.শাহে আলম বলেছেন প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে দেশের মানুষের মাঝে যাতে খাদ্য সংকট দেখা না দেয় সেজন্য পর্যাপ্ত খাদ্যশস্যের উৎপাদনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ ও কৃষিযন্ত্র প্রদানের পাশাপাশি সুপরিকল্পিত নানা পদক্ষেপ গ্রহণ করেছেন।

দেশের এক ইঞ্চি জমিও যাতে অনাবাদি না থাকে সে লক্ষে নিরবিচ্ছিন্নভাবে কৃষকদের পাশে রয়েছে সরকার। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে ধান কাটার যন্ত্র, সব্জি বীজ, মাস্ক ও সাবান বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ওলিউল আলম,উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জালিছ মাহমুদ,আওয়ামী লীগ নেতা কৃষিবিদ ডা. খোরশেদ আলম সেলিম,

পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,বানারীপাড়া প্রেসক্ল¦াব সভাপতি রাহাদ সুমন,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...