বানারীপাড়ায় স্কুলজীবনের সেই প্রেম ক্ষতবিক্ষত ধর্ষণে, প্রেমিক গ্রেপ্তার

অবশ্যই পরুন

বরিশালের বানারীপাড়ায় বিয়ের প্রলোভনে চাখার সরকারি ফজলুল হক কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজু সরদার (১৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে উপজেলার আহম্মদাবাদ বেতাল গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

 

এর আগে ওই দিন সন্ধ্যার পরে ধর্ষিতা কলেজ ছাত্রী (১৭) তার প্রেমিক রাজু সরদারসহ ৪ জনকে আসামি করে থানায় ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করে। মঙ্গলবার সকালে রাজুকে বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে ও সোমবার রাতে ভিকটিমকে শেবাচিম হাসপাতালের ওসিসিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

জানা গেছে, উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের করপাড়া গ্রামের আনোয়ার হোসেন সরদারের ছেলে রাজু সরদার সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল গ্রামে নানা বাড়িতে ও ভিকিটিম একই ইউনিয়নের গোয়াইলবাড়ি গ্রামে নানা বাড়িতে থেকে এক সময় ধারালিয়া সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ে একত্রে লেখাপড়া করত। সেই স্কুল জীবন থেকে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

 

ভিকটিম বর্তমানে চাখার সরকারি ফজলুল হক কলেজে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়নরত এবং রাজু মামার মুরগীর ফার্মে কাজ করে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক বিয়ের আশ্বাসে এক পর্যায়ে শারীরিক সম্পর্কে গিয়ে গড়ায়। সর্বশেষ ১৪ মার্চ রাত সাড়ে ৮টায় ভিকটিমের নানা বাড়ির কলাবাগানে তাদের শারীরিক সম্পর্ক হয়। ওই ভিকটিমের বাবার বাড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বালিপাড়া গ্রামে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...