বাবুগঞ্জে করোনায় শিশুসহ নতুন আক্রান্ত ৫

অবশ্যই পরুন

বরিশালের বাবুগঞ্জে বৃহস্পতিবার শিশুসহ নতুন আরো পাঁচ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে তিন জনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ। এ নিয়ে বাবুগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো আট জনে।
নতুন আক্রান্তরা হলেন রাকুদিয়া গ্রামের ৯ বছরের এক শিশু, আগরপুর গ্রামের এক বৃদ্ধ (৭০), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ওয়ার্ড বয় (৫৩) এবং ওই চিকিৎসা কেন্দ্রের দুইজন ক্লিনার একজনের বয়স ২৪ অপরজনের বয়স ২৫।

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আসাদ আদনান উপল এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১২ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালের পিসিআর ল্যাবে (করোনা পরীক্ষাগার) পাঠানো হয়। রাতে তাদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন স্টাফের শরীরে কোভিড-১৯ সংক্রমণের পজেটিভ রিপোর্ট আসে।

করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়া বাকি দুজনের মধ্যে রাকুদিয়া গ্রামের শিশুটির নমুনা সংগ্রহ করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সংক্রমিত অপর বৃদ্ধের নমুনা ল্যাবে পাঠান বরিশালের ডা. মাসুম আহমেদ।

এর আগে সোমবার বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, চতুর্থ শ্রেণির একজন কর্মচারী এবং ভর্তি একজন রোগীর শরীরে প্রথমে করোনাভাইরাস শনাক্ত হয়। ওইদিনই হাসপাতাল লকডাউন করা হয়।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...