ভোলায় কথা কাটাকাটি নিয়ে একজনকে পিটিয়ে হত্যা

অবশ্যই পরুন

ভোলার লালমোহনে কথা কাটাকাটি নিয়ে জাহাঙ্গীর (৪৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
সোমবার বিকালে পৌর এলাকার ২নং ওয়ার্ড মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের দাবি, পার্শ্ববর্তী সাবেক কমিশনার মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে কয়েকজন যুবক লাঠিসোটা নিয়ে জাহাঙ্গীরের ওপর হামলা চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

জাহাঙ্গীরের ভাইয়ের স্ত্রী জাহানারা ও ছেলে আলামিন শান্ত জানান, তাদের ঘরের চালের ওপর দিয়ে মনির কমিশনারের শ্বশুর সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের বিদ্যুতের তার যায়। এতে জাহাঙ্গীরের ঘরে সমস্যা হয় বলে সকালে জাহাঙ্গীরের স্ত্রী তার সরাতে বলেন।

এতে ক্ষিপ্ত হয় সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের ঘরের লোকজন। একপর্যায়ে বিকালে সামছুদ্দিন মানিক ইঞ্জিনিয়ারের জামাতা মনির কমিশনারের নেতৃত্বে পাকার মাথার গুজা সুমনসহ ১০-১৫ জন অতর্কিত জাহাঙ্গীরের বাড়িতে হামলা চালায়। তারা জাহাঙ্গীরকে মারপিট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) বশির আলম জানান, নিহত জাহাঙ্গীরের শরীরের কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। ভেতরে কোনো আঘাত হয়ে থাকলে পোস্টমর্টেমের পর জানা যাবে মৃত্যুর কারণ।

মনির কমিশনারের বক্তব্য নিতে তার মোবাইলে বারবার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া গেছে।

তবে তার বড় ভাই চরভূতা ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান টিটব জানান, ওই ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাকে মারলে তো শরীরে আঘাতের চিহ্ন থাকত। তার হার্টের সমস্যা ছিল বলেও তিনি জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...