মদ বিক্রি ও সাংবাদিক নির্যাতন, ২৫ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

অবশ্যই পরুন

বরিশালে অবৈধভাবে মদ বিক্রি এবং সাংবাদিক নির্যাতনের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালকের পর এবার ২৫ জন কর্মকর্তা ও কর্মচারীকে বদলি করা হয়েছে। বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বিষয়টি নিশ্চিত করেন। রবিবার (১৯ এপ্রিল) এ সংক্রান্ত একটি নোটিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতেরর ওয়েবসাইটেও দেওয়া হয়েছে।

অধিদফতরের মহাপরিচালকের পক্ষে উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মামুন স্বাক্ষরিত অফিস আদেশে ২৫ জনকে দেশের বিভিন্ন প্রান্তে ২৬ এপ্রিলের মধ্যে যোগদানের নির্দেশ দেওয়া হয়।

২৫ জনের মধ্যে পরিদর্শক পদে তিন জন, উপ-পরিদর্শক পদে চার জন, সহকারী উপ-পরিদর্শক পদে পাঁচ জন, সিপাহী পদে ছয় জন, হিসাবরক্ষক পদে এক জন, ড্রাইভার পদে দুই জন, কম্পিউটার অপারেটর, ওয়ারলেস অপারেটর, অফিস সহায়ক ও অফিস সহকারি পদে এক জন করে রয়েছেন।

এর আগে, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক একেএম হাফিজুর রহমানকে পৃথক আদেশে ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ে বদলি করা হয়।

প্রসঙ্গত, শনিবার (১৮ এপ্রিল) লকডাউন উপেক্ষা করে জনসমাগম এবং অবৈধভাবে মদ বিক্রির অভিযোগ ওঠে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরেরর সংশ্লিষ্টদের বিরুদ্ধে। খবর পেয়ে একটি বেসরকারি টেলিভিশনের ক্যামেরামান ছবি নিতে যান। এ সময় সেখানে উপস্থিত কর্মচারীরা ওই ক্যামেরাম্যানকে ধরে অফিসের মধ্যে নিয়ে নির্যাতন করে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

আগৈলঝাড়ায় শোভা ছড়াচ্ছে বসন্তের শিমুল ফুলের সৌন্দর্য

শীত বিদায় হয়েছে প্রকৃতি থেকে। প্রকৃতিতে চলছে বসন্ত। এরই মাঝে ফুটেছে নানান রং এর ফুল। শিমুল গাছে তাকালেই দেখা...