মেহেন্দিগঞ্জে জেলে কার্ডের চাল বিতরণে সততার দৃষ্টান্ত স্থাপন করলেন চেয়ারম্যান শেখ শহীদ

অবশ্যই পরুন

দেশের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে চেয়ারম্যান এবং ইউপি সদস্যগন যখন অহসায়, হতদরিদ্র সহ বিভিন্ন কার্ড ও ভাতাভোগীদের চাল চুরিতে ব্যস্ত ঠিক সেই সময় জেলে কার্ডের চাল বিতরণে সততার দৃষ্টান্ত স্থাপন করলেন মেহেন্দিগঞ্জ উপজেলার ১০নং আলীমাবাদ ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম।

বুধবার (০৬ই মে) আলীমাবাদ ইউনিয়নের মাঝকাজীরচর খেয়াঘাট বাজারে সকাল ১০টায় স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে সঠিক পরিমাপ করে ৮৯২ জন কার্ডধারী জেলেদের মাঝে (এপ্রিল/মে) ২মাসের প্রাপ্য মাথাপিছু ৮০কেজি করে চাল বিতরণের কার্যক্রম শুরু করা হয়।

সরকারি সকল নিয়মনীতি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলেদের মধ্যে সুশৃঙ্খলভাবে চাল বিতরণ করা হয়। সুবিদাভোগী জেলেরা মাথাপিছু ৮০ কেজি হারে চাল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

সঠিক এবং স্বচ্ছভাবে চাল বিতরণের লক্ষে এই সময় উপস্থিত ছিলেন টেগ অফিসার উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মামুন হোসেন, জেলা মৎস্য প্রতিনিধি চন্দ্র শেখর, ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, ইউপি সদস্য সবুজ হাওলাদার, ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন সহ স্থানীয় গন্যামান্য ব্যক্তিবর্গ।

এলাকার সচেতন মহলের মতে শেখ শহীদুল ইসলাম সততার দৃষ্টান্ত স্থাপন করে সকল প্রকার লোভ-লালসার উর্ধে উঠে স্বচ্ছভাবে জেলে কার্ডের ২ মাসের ৮০ কেজি হারে চাল বিতরণ করেছেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে কু*পি*য়ে যুবকের পা বি*চ্ছিন্ন

পিরোজপুর সদর উপজেলার মুলগ্রাম এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে গোলাম রসুল খান (৪৫) নামের এক যুবকের পা কুপিয়ে পা...