রিশাল মেডিকেলে ৬ ঘণ্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

অবশ্যই পরুন

বরিশাল শের-ই-চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে শুক্রবার সকাল থেকে ৬ ঘণ্টার ব্যবধানে এক নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার দুপুর ২টা ২০ মিনিটে একজন, দুপুর ২টা ৫ মিনিটে একজন ও সকাল সাড়ে ৭ টার দিকে আরও একজনের মৃত্যু হয়। শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জানা গেছে, শুক্রবার দুপুর ২টা ২০মিনিটে করোনা মারা যান বরিশাল সদর উপজেলার রায়পাশা গ্রামের এক নারী (৩৫)। বৃহস্পতিবার করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি।

দুপুর ২টা ৫ মিনিটে মারা যান বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী গ্রামের এক ব্যক্তি (৫৫)। ওই ব্যক্তি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ১৪ জুন সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল।

এছাড়া শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মারা যান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর এলাকার এক ব্যক্তি (৬৬)। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকস্টে আক্রান্ত ওই ব্যক্তিকে বুধবার দুপুরে তার স্বজনরা হাসপাতালে ভর্তি করেছিলেন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...