শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ শেষে এতিম ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতাড়ন।

অবশ্যই পরুন

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীরউত্তম এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উজিরপুরে দোয়া ও মিলাদ  অনুষ্ঠিত হয়, দোয়া শেষে এতিম ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক, স্যনিটাইজার বিতাড়ন করা হয়,এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাসেল বাবু,সরকারী তিতুমির কলেজ ছাএদলের সহ সাধারণ সম্পাদক রনি হাওলাদার, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের জলবায়ু বিষয়ক সম্পাদক ফরিদ জমাদার,উজিরপুর উপজেলা ছাএদল নেতা রাজিব মজুুুমদার,সোলক ইউনিয়ন ছাএদলের আহব্বায়ক মনির সরদার ,মেহেদী হাসান মেরাজ,  জামাল,উজিরপুর  উপজেলা যুবদলের নেতা মাসুম মল্লিক,গৌরনদী পৌরছাএদল নেতা  শরীফ মশিউর, উপজেলা ছাএদল নেতা রুবেল গোমস্তা ও বরিশাল জেলা ছাত্রদল নেতা মারজান হৃদয় প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুয়াকাটা পর্যটকের পদভারে মুখরিত

পরিচ্ছন্ন সমুদ্র সৈকত কুয়াকাটায় পর্যটক দর্শনার্থীর ভিড় বেড়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে পর্যটকের আনাগোনা শুরু হয়। ক্রমশ পর্যটকের ভিড় বাড়তে থাকে।...