শেখ হাসিনার উপহারে ভাসছে বানারীপাড়া

অবশ্যই পরুন

উপ-মহাদেশের প্রাচীনতম সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। আর এই দলটির হাত ধরেই এসেছে এদেশের স্বাধীনতা। বাঙ্গালী জাতি পেয়েছে লাল সবুজ পতাকা,মানচিত্র ও স্বাধীন ভূখন্ড।

গৌরবের এ দলটির মূল চালিকা শক্তি হলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। মানবিকতার জন্য যিঁনি ইতোমধ্যেই মাদার অব হিউম্যানিটি (মমতাময়ী) “মা” উপাধীতে ভূষিত হয়েছেন বিশ্বজুড়ে। কোভিড-১৯’র কবলে পরে দেশের সাধারণ মানুষ যখন কর্মহীন হয়ে ঘরের মধ্যে আবদ্ধ,ঠিক সেই সময় থেকেই খোদার পরে বাঙ্গালীর শেষ ভরসাস্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন তার উপহার সামগ্রী।

যে উপহার সামগ্রী মসজিদের ইমাম,মুয়াজ্জিন,শিশু এমনকি প্রতিবন্ধীদের কাছেও পৌঁছে দেয়া হয়েছে। বরিশালের বানারীপাড়ায় সমদ্র বিজয়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তাঁর উপহার সামগ্রী নিয়ে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এবং বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক লকডাউনের শুরু থেকে বিরতিহীনভাবে ছুঁটে চলছেন মানুষের দুয়ারে দুয়ারে।

এরই ধারাবাহিকতায় বুধবার (৬ এপ্রিল) দিনভর উপজেলার সদর,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে শিশু খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেণ তারা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, বানারীপাড়া সদর ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী, সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার প্রমুখ।

এদিকে সামর্থহীন মুসলিম পরিবারের মাঝে রমজানের শুরু থেকেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ইফতার উপহার দেয়া অব্যাহত রেখেছেন স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক। এ জন্যই বাংলাদেশ আওয়ামী লীগকে মা,মাটি ও গণমানুষের রাজনৈতিক দল বলা হয়। যে দলটি কেবল মানুষের কল্যানেই তাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে চলছে দূর্বার গতিতে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...