শেবাচিমে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

অবশ্যই পরুন

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। পাশাপাশি উপসর্গ নিয়ে আরও এক রোগীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৫ জুন) ভোরে ও সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডে তাদের মৃত্যু হয়।

এছাড়া গত ১ জুন বিকেলে একই হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যু হওয়া এক রোগীর নমুনা পরীক্ষা করে রিপোর্টে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার দেলোয়ার হোসেন (৪৫) গত বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে পৌনে ১টার দিকে শেবাচিম হাসাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। যিনি কোভিড-১৯ পজেটিভ রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৪টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়।

অপরদিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা এলাকার আব্দুল খালেক খান বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে হাসাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে শেবাচিমের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে গত ১ জুন বিকেল ৩টা ১০ মিনিটি শেবাচিম হাসাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করা ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার মো. আমির হোসেন (৬৫) এর নমুনা পরীক্ষার রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ এসেছে। তিনি মৃত্যুর দেড়ঘণ্টা আগে এ হাসপাতালে ভর্তি হন। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট আসে।

হাসাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুমিল্লাকে উড়িয়ে প্রথম শিরোপা জয় বরিশালের

অবশেষে বিপিএলের শিরোপা জয়ের স্বাদ পেলো বরিশাল। এর আগে তিনবার ফাইনাল খেললেও শিরোপা ছুঁতে পারেনি দলটি। বিপিএলের দশম আসরের...