শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে ইফতার সামগ্রী প্রদান

অবশ্যই পরুন

বরিশালে শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের জন্য ইফতার সামগ্রী পাঠিয়েছেন জেলা প্রশাসক। শুক্রবার বিকেলে জেলা প্রশাসকের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. এ.কে.এম নাজমুল আহসানের হাতে এই ইফতার সামগ্রী তুলে দেন।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি খেজুর, ১০ কেজি মাল্টা, ১০ কেজি আপেল, ৬০পিস লেবু, ১ হাজার টাকার লবঙ্গ, দারচিনি ও এলাচি, ১ কেজি কালিজিরা, ২ কেজি আঁদা, ২০ কৌটা মধু, আড়াইশ’ গ্রাম ওজনের ২০ প্যকেট মুড়ি (৫ কেজি) এবং ২০ প্যাকেজ টিস্যুবক্স।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান জানান, হাসপাতালের করোনা ওয়ার্ডে বিকেল পর্যন্ত ৯জন রোগী চিকিৎসাধীন ছিলেন। জেলা প্রশাসকের দেয়া ইফতার সামগ্রী বিকেলে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেয়া হয়েছে। তারা তাদের নিজস্ব ব্যবস্থাপনায় করোনা ওয়ার্ডের রোগীদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করবেন। ওই সামগ্রী দিয়ে করোনা ওয়ার্ডের রোগীরা অনেকদিন ইফতার করতে পারবেন।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, বর্তমান সময়ে করোনা রোগীদের জন্য অবহেলা নয় একটু সহমর্মিতার পরশ ও সার্বিক সহযোগীতা দিয়ে সবসময় তাদের পাশে থাকবে প্রশাসন। প্রয়োজনে তাদের জন্য আরো ফলমূল ও ইফতারি সামগ্রী প্রদান করবে জেলা প্রশাসন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...