শেষ যাত্রায় পাশে পুলিশ

অবশ্যই পরুন

নভেল করোনাভাইরাসে আক্রান্তের উপসর্গ নিয়ে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার এক যুবক মারা যায়।

রোববার (১৯ এপ্রিল) দুপুরে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের বাসিন্দা।

চার দিন ধরে শ্বাসকষ্ট ও পেটের সমস্যায় ভুগছিলেন ওই যুবক। শনিবার (১৮ এপ্রিল) বিকেলে তিনি মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসোলেশনে রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো।

মৃত্যুর পর লাশ পুলিশের ব্যবস্থাপনায় মঠবাড়িয়ার নিজ বাড়ির কবরস্থানে আনা হয়। তখন মৃত ব্যক্তির কাছে তার পরিবারের কোনো সদস্য ছিলেন না। মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ও থানা পুলিশের ৭ সদস্য মিলে একজন ইমামের উপস্থিতিতে জানাজার নামাজ পড়ান। পরে তাকে দাফন করা হয়।

ওসি মাসুদুজ্জামান মোবাইল ফোনে জানান, করোনা আক্রান্ত ভেবে পরিবারের কোনো সদস্য জানাজায় শরিক হননি এবং দাফনেও সহায়তা করেননি।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান করোনাভাইরাসে সংক্রমণ নিয়ে এলাকার মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কুমিল্লাকে উড়িয়ে প্রথম শিরোপা জয় বরিশালের

অবশেষে বিপিএলের শিরোপা জয়ের স্বাদ পেলো বরিশাল। এর আগে তিনবার ফাইনাল খেললেও শিরোপা ছুঁতে পারেনি দলটি। বিপিএলের দশম আসরের...