সাহান আরা বেগমের স্মরণ সভা

অবশ্যই পরুন

গৌরনদী প্রতিনিধি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর সহধর্মীনি, বীর মুক্তিযোদ্ধা, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কালরাতের প্রত্যক্ষদর্শী ও গুলিবিদ্ধ, সন্তানহারা শহীদ জননী, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি,  কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং বরিশাল আওয়ামী লীগের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের একমাত্র আশ্রয়স্থল প্রয়াত সাহান আরা বেগম এর আত্মার মাগফিরাত কামনায় স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার শহিদ সুকান্ত বাবু মিলনায়তে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
উল্লেখ্য গত রবিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বরেণ্য রাজনৈতিক নেত্রী সাহান আরা বেগম।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...