স্কুল ছাত্রীর মামলায় বখাটে কিশোর হালদার গ্রেফতার

অবশ্যই পরুন

পিরোজপুরের নাজিরপুরে ইভটিজিংয়ের দায়ে কিশোর হালদার নামে এক যুবককে ৬ মাসের ও ন্যায্যমূল্যের চাল আত্মসাতের অভিযোগে মো. মনিরুল ইসলাম বেপারী নামে এক ইউপি সদস্যকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার দুপুরে নাজিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মো. সায়েফ এ রায় প্রদান করেন।

ইভটিজিংয়ের দায়ে দণ্ডপ্রাপ্ত যুবক উপজেলার মালিখালি ইউপির শিংখালী গ্রামের নারায়ন হালদারের পুত্র ও মো. মনিরুল ইসলাম বেপারী উপজেলার ৯ নম্বর কলারদোয়ানিয়া ইউপির ৬ নম্বর কলারদোয়ানিয়া ওয়ার্ডের ইউপি সদস্য ও একই গ্রামের মো. শাহ আলম বেপারীর পুত্র।

জানা গেছে, উপজেলার মালিখালী ইউপির শিংখালী পিজিএস মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিলো কিশোর হালদার। স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য একাধিকবার চেষ্টা করা হয়। এতে ওই যুবক আরো বেপরোয়া হয়ে ওঠে এবং ছাত্রীর বাবাকে দেশ ত্যাগের হুমকী দেয়। এ ঘটনায় নিরুপায় হয়ে ছাত্রীর বাবা একবার আত্মহত্যারও চেষ্টা করেন। পরে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী থানায় একটি অভিযোগ দায়ের করলে শনিবার কিশোর হালদারকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে ইউপি সদস্য মো. মনিরুল ইসলাম বেপারীর বিরুদ্ধে ওয়ার্ডের ন্যায্যমূল্যের ৩ কার্ডধারীর চাল আত্মসাতের অভিযোগ ওঠে। বিষয়টি ইউএনওকে জানালে শনিবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিনের দণ্ড প্রদান কার হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি মো. সায়েফ জানান, ইভটেজিংয়ের দায়ে যুবক ও চাল আত্মসতের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে যুবককে ৬ মাসের ও ইউপি সদস্যকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...