১৮০ কেজি চাল জব্দ, সাবেক মেম্বার-ডিলারকে ৬ মাসের জেল

অবশ্যই পরুন

ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যের বাসা থেকে ১০ টাকা কেজি দরের ৩০ কেজির ওজনের ৬ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় সাতটি কার্ড জব্দ করা হয়। এ ঘটনায় সাবেক ইউপি সদস্য (মেম্বার) হোসেন আলী ও শুক্তাগড় ইউপির ডিলার মাহাদি হাসানকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউপির ঘিগড়া গ্রামের সাবেক ইউপি সদস্য হোসেন আলীর ঘরে ছয় বস্তা সরকারি চাল কালোবাজারে বিক্রির জন্য মজুত করা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে রাজাপুরের ইউএনও সোহাগ হাওলাদার একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হোসেন আলী ১০ টাকা কেজি দরের ৩০ কেজির ওজনের ছয় বস্তায় ভর্তি ১৮০ কেজি চাল সে শুক্তাগড় ইউপির তালিকাভুক্ত ডিলার মাহাদি হাসানের কাছ থেকে কিনেছেন বলে জানান।

এ ব্যাপারে ইউএনও সোহাগ হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শুক্তাগড় ইউপির ঘিগড়া গ্রামের সাবেক ইউপি সদস্য হোসেন আলীর বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় তার বাসায় মজুতকৃত অবস্থায় ছয়টি বস্তায় ৩০ কেজি করে মোট ১৮০ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাবেক ইউপি সদস্য হোসেন আলী ও শুক্তাগড় ইউপির ডিলার মাহাদি হাসানকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়। পরবর্তীতে সাজাপ্রাপ্ত দুজনকে পুলিশের হাতে সোপর্দ করে ঝালকাঠি জেলে হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

ডাসারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই দক্ষিণ মাইজপাড়া পানিতে পড়ে দুই চাচাতো বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১ টার দিকে উপজেলার...