৩০ ঘণ্টায় করোনা ওয়ার্ডে ৩ রোগীর মৃত্যু

অবশ্যই পরুন

বরিশালের শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৩০ ঘণ্টায় তিন রোগীর মৃত্যু হয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষার পর দুই জনের করোনা পজেটিভ এবং একজনের নেগেটিভ এসে ছিল।

শনিবার (১৮ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন। তিনি জানান, গত ৩০ ঘণ্টার ব্যবধানে করোনা ওয়ার্ডে তিন রোগীর মৃত্যু হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, সকাল ১০টা ১০ মিনিটে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পিরোজপুরের কাউখালীর বিয়ারঝুড়ি এলাকার বৃদ্ধ (৮০) মারা যায়। তাকে গত ১৫ এপ্রিল হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে মারা যাওয়ার আগে শুক্রবার সন্ধ্যায় তার করোনা নেগেটিভ ছিল।
শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় বরগুনার বেতাগীর ফুলতলা এলাকার ৭২ বছর বয়সের বৃদ্ধের মৃত্যু হয়। শুক্রবার রাতে তার নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ আসে। তিনি গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।
শুক্রবার ভোর ৪টার দিকে পটুয়াখালীর কলাপাড়ার এক নারীর (৪০) মৃত্যু হয়। শুক্রবার রাতে তার করোনা পজেটিভ ছিল। গত বৃহস্পতিবার দুপুরে তিনি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করেন।

এদিকে শনিবার দুপুর পর্যন্ত শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ২২ জন রোগী চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে ১৬ জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

বরিশালে গণধর্ষণ, প্রধান আসামি সাকিব গাজীপুরে গ্রেপ্তার

বরিশাল নগরীতে তরুণীকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার প্রধান আসামি মো. সাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। গতকাল...