ঝালকাঠি দপদপিয়ায় সৎ ভাইয়ের হামলায় মা বোনসহ আহত ৩

অবশ্যই পরুন

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সৎ ভাই ও তার পরিবারের হামলায় একই পরিবারের ৩ জন গুরুতর জখম হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকেল ৪ টায় দপদপিয়া বিশ্বাস বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো, ওই গ্রামের বাসিন্দা মৃত আব্দুল মজিদ বিশ্বাসের স্ত্রী নিলুফা বেগম, ছেলে মুন্না, ও মেয়ে লিজা।

বর্তমানে তারা শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছে। আহত মুন্না জানান, তার বাবার মৃত্যুর পরে তার ওয়ারিশের জমি বিক্রি করে দেয় তার সৎ ভাই আজিজ বিশ্বাস। জমি বিক্রির ৪ লক্ষ টাকা না দিয়ে দীর্ঘদিন প্রতারণা করে আসছে আজিজ ও তার পরিবার।

তারই সূত্র ধরে ঘটনার দিন বিকেলে এ নিয়ে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আজিজ ও আকিব সহ অজ্ঞাত আরো ৩-৪ জন তার মা নিলুফা কে হত্যার উদ্দেশ্যে লাঠিপেটা করে। তার ডাক চিৎকার শুনে মুন্না ও লিজা ঘটনাস্থলে গেলে তাদেরকেও এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তিনি অভিযোগ করে আরো বলেন, তার বাবার মৃত্যুর পর আজিজ ২০১৪ সালে ৪ শতাংশ ও ২০১৮ সালে ২২ শতাংশ জমি জালিয়াতি করে তার নামে লিখে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে।

আজিজ ও পরিবারের অত্যাচারে মুন্না ও তার পরিবার অতিষ্ঠ হয়ে পড়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা ঝলকাঠি জেলার নলছিটি উপজেলার ২ নং দপদপিয়া ইউনিয়নে জানান।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

নির্দেশনা না মেনে বিদ্যালয় খোলা রাখলে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

নির্দেশনার পরও তাপপ্রবাহের মধ্যে যারা বিদ্যালয় খোলা রাখছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।...