বরিশালে মহান আর্ন্তজাতিক মে দিবসে মানবতার বাজার থেকে বেকার শ্রমিকদের খাদ্য সামগ্রী প্রদান

অবশ্যই পরুন

শোষনমুক্ত সমাজতন্ত্রেই শ্রমিকের মুক্তি এই প্রতিপাদ্য নিয়ে মহান আর্ন্তজাতিক মে দিবস উপলক্ষে বরিশালে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) প্রাণঘাতী কোভিড-১৯ করোনা ভাইরাসের ছোবলে অর্থ ও খাদ্যহীন অসহায় বেকার বিভিন্ন শ্রেনীর শ্রমিকদের জন্য মানবতার বাজারের মাধ্যমে ফ্রি নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করা সহ নগরীতে র‌্যালি মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাসদ বরিশাল জেলা কমিটি।

আজ শুক্রবার দুপুরে বাসদ বরিশাল জেলা কমিটি করোনার ৩৩তম দিনে অসহায় দুস্থ,গরীব ও নিত্য আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচির ধারা অব্যাহত রেখেছে।

নগরীর ফকিরবাড়ি রোডস্থ দলীয় কার্যলয়ের সামনে প্রায় ২ শতাধিক মানুষের মাঝে চাল,ডাল, পুইশাক,ডিম,তেল,চিড়া,গুড়,মুড়ি,খেজুর সহ সংসারের নিত্যপ্রয়োজনীয় ও ইফতারের খাদ্য তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার ইমরান হাবীব রুমন, সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী,বরিশাল নৌযান শ্রমীক ফেডারেশনের সভাপতি মাস্টার আবুল হাসেম সহ বাসদের বিভিন্ন স্বেচ্ছাসেবী সদস্যরা।

এর পূর্বে মহান আর্ন্তজাতিক শ্রমিক দিবস উপলক্ষে দলীয় কার্যলয় থেকে সামাজিক দুরুত্ব বজায় রেখে একটি র‌্যালি বেড় করে।

র‌্যালিটি নগরীর বিীভন্ন সড়ক প্রদক্ষিণ করে নগরীর প্রাণকেন্দ্র সদররোডে শ্রমিকের ন্যায্য দাবী আদায়ের দাবীতে এক মানবন্ধন কর্মসূচি পালন করে।

এর পূর্বে সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোড অশ্বিনী কুমার টাউন হল চত্বর সম্মুখে মহান আর্ন্তজাতিক দিবস উপলক্ষে মানববন্ধন কর্ম সুচি পালন করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বরিশাল জেলা কমিটি।

জেলা কমিটির সভাপতি অধ্যাপক মিজনিুর রহমান সেলিমের সভাপতিত্বে দুরুত্ব বজায় রেখে অনুষ্ঠিত মানবন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার,জিকে মুকুল,এম এ হাসেম মস্টার ও খাদিজা বেগম বিনতা প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

সর্বশেষ সংবাদ

কালকিনিতে বিষাক্ত সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তের মধ্যে থেকে মাছরাঙা পাখির ছানা ধরতে গিয়ে বিষাক্ত সাপের ছোবলে আবু হুমাইদ (১১) নামে এক...